ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়প্রধান সংবাদ   »   উত্তরা বিমানবন্দর রেল স্টেশনের ভোগান্তির শেষ কোথায়?

উত্তরা বিমানবন্দর রেল স্টেশনের ভোগান্তির শেষ কোথায়?

জানুয়ারি ১৫, ২০২০ - ১০:০০ অপরাহ্ণ

মোঃ রকসিঃ প্রতিদিন হাজারো মানুষের যাতায়াত উত্তরার বিমানবন্দর রেল স্টেশন দিয়ে । কিন্তু ভোগান্তিরও যেন শেষ নেই এখানে, তাই সাধারণতই প্রশ্ন উঠে উত্তরা বিমানবন্দর রেল স্টেশনের ভোগান্তির শেষ কোথায়? সাধারণ দিনগুলোতে টিকেট না থাকা, টিকেট কালো বাজারি, টিকেট কাটার সময় দিতে হয় অতিরিক্ত অর্থ, বিমান বন্দরে জায়গা দখল করে চলে চাঁদাবাজি বাণিজ্যসহ নানা অভিযোগ রয়েছে এই উত্তরা বিমানবন্দর রেল স্টেশন নিয়ে।

সূত্র থেকে জানা যায়; উত্তরা বিমানবন্দর রেল স্টেশনের অগ্রিম টিকেট কাউন্টারে নেই পর্যাপ্ত টিকেট। ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে মিলেছে না টিকেট, আবার টিকেট পেলেও দিতে হবে অতিরিক্ত মূল্য। ক্ষোভ জানিয়ে এক যাত্রী ক্রাইম পেট্রোল বিডিকে বলেন; এক ঘন্টা লাইনে দাঁড়িয়ে টিকেট কেটেছি, কিন্তু মূল্যের থেকে ২০(বিশ) টাকা বেশি না দেওয়ায় কাউন্টারে থাকা ব্যক্তি ক্ষেপে যান, তখন অপমানের ভয়ে তাকে ২০ (বিশ) টাকা বেশি দিতে বাধ্য হই।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান; উত্তরা বিমানবন্দর রেল স্টেশনের সবখানে দুর্নীতি আর অনিয়মে ভরে গেছে, টিকেট কাউন্টারে আপনি টিকেট না পেলেও কালাবাজারিতে যুক্ত কিছু অসাধু কর্মকর্তার কাছে টিকেট ঠিকই পাবেন।

অনুসন্ধানের জন্য আমাদের ক্রাইম পেট্রোল বিডির একজনও একটি টিকেট কাটেন। দেখা যায় উক্ত টিকেটও ২০(বিশ) টাকা বেশি নিয়েছে কাউন্টারে কর্তব্যরত ব্যক্তি। সাধারণ মানুষের প্রশ্ন যদি সরকার নির্ধারিত থেকে বেশি প্রতি টিকেটে ২০(বিশ) টাকা করে নেওয়া হয় তাহলে কি পরিমাণ দুর্নীতি হচ্ছে এখানে?

এই দুর্ভোগ থেকে বাঁচতে সাধারণ মানুষ কোথায় যাবে?

এই বিষয়ে বিস্তারিত জানতে উত্তরা বিমানবন্দর রেল স্টেশনের মাস্টারের কক্ষে গেলে তালা বন্ধ অবস্থায় তার কক্ষটি দেখা দেখা যায়।

আপনার মতামত জানানঃ