ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   উত্তরখানের সাবেক চেয়ারম্যান কামালকে চোর বললেন শহীদ

উত্তরখানের সাবেক চেয়ারম্যান কামালকে চোর বললেন শহীদ

নভেম্বর ২০, ২০২০ - ১১:৩২ অপরাহ্ণ

ফাতেমা তুজ্জ জহুরাঃ-  উত্তরখানের শাহ কবির (রহঃ) এর মাজার শরীফের রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন উত্তরখানের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন। এই তথ্য জানিয়েছেন এলাকাবাসী।

এলাকাবাসী আরও জানায় কামাল চেয়ারম্যান মাজারের ভক্তদের দানকৃত হাঁস-মুরগী, গরু- ছাগল, টাকা-পয়সা সহ কোটি টাকা আত্মসাৎ করেছে।

এসকল তথ্যের সততা যাচাই বাচাই করতে আমরা দীর্ঘদিন মাঠে কাজ করে যাচ্ছি।

স্থানীয় কিছু সাংবাদিক ক্রাইম পেট্রোল বিডি কে জানায় শাহ কবির (রহঃ) মাজার প্রমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হাসান খান শহীদ এর বংশধর রক্ষণা বেক্ষণ করতেন ও দায়িত্বে ছিলেন। এরই ধারাবাহিকতায় এনামুল হাসান খান শহীদ শাহ কবির (রহঃ) মাজারের দায়িত্ব নিজ উদ্যোগে পালন করতে চায়।

আমরা এনামুল হাসান খান শহিদের সাথে যোগাযোগ করেল তিনি বলেন, আমার পূর্বপুরুষের বংশধর হযরত শাহ কবির (রহঃ)। তাই আমি নিজ অর্থায়নে মাজার উন্নয়ন এর কাজ হাতে নিয়েছি। এটা কি আমার অপরাধ। আমি আমার নিজের অর্থায়নে মাজার সংস্কার করেছি। অথচ আমার বিরুদ্ধে¦ কামাল চোরায় মামলা করেছে। এনামুল হাসান খান শহিদ বলেন, কামালের বাবা চোর, কামাল চোর। চোরের ছেলে কী কখনও ভালো হয়? বর্তমানে মাজারের সভাপতি এডিসি মহোদয় সবকিছু জানেন। এবং আমরা তার কাছে স্মারক লিপি পেশ করেছি।

শহিদ আরও বলেন, মাজার একটি পবিত্র স্থান এখানে চোর বাটপারের জায়াগা নেই।

মাজার দ্বন্দের শেষ কোথায় জানতে চোখ রাখুন ‘ক্রাইম পেট্রোল বিডিতে’

Tags:

আপনার মতামত জানানঃ