ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   উইকেটের পিছনে ক্যাচ দিলেন মুশফিকুর

উইকেটের পিছনে ক্যাচ দিলেন মুশফিকুর

October 21, 2016 - 2:11 PM

চট্টগ্রাম : পড়ন্ত বিকেলে বেন স্টোকসের বলে উইকেটের পিছনে ক্যাচ দিলেন মুশফিকুর রহিম। দিনের খেলা শেষ হতে যখন আর মাত্র ১৫ বল বাকি।

ইশ! মুশফিক একটু দেখে খেললে হয়তো শেষ বিকেলের হাসিটা হাসত টিম বাংলাদেশ। ড্রেসিং রুমে বসে তামিম ইকবাল সেই আক্ষেপেই পুড়েছেন।

দিন শেষে সংবাদ সম্মেলনে তামিম কণ্ঠে আক্ষেপের সুর, ‘মুশফিক যদি আউট না হত তাহলে আমাদের জন্য বেশ ভালো একটি দিন যেত। মুশফিক যেভাবে খেলছিল কাল সেভাবে শুরু করতে পারলে আমাদের জন্য ভালো হত।’

ইংল্যান্ডকে দিনের শুরুতে ৪৮ মিনিটে গুড়িয়ে প্রথম ইনিংসে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ২২১ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। সফরকারীদের থেকে ৭২ রানে পিছিয়ে বাংলাদেশ। তামিমের মতে চট্টগ্রাম টেস্টে এগিয়েই আছে টিম বাংলাদেশ। দেশসেরা এ ওপেনার বলেন, ‘আমরা হয়ত একটু ভালো অবস্থানে আছি। আমাদের হাতে পাঁচটি উইকেট আছে। আমরা যদি কালকে (তৃতীয় দিন) ভালো একটি সেশন পার করতে পারি তাহলে আপারহ্যান্ডে থাকব। যদি মুশফিক আউট না হত তাহলে বলতে পারতাম আমরা ওদের থেকে এখনই এগিয়ে আছি।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ টেস্টেও মুশফিকের ব্যাট থেকে বাংলাদেশ পেয়েছিল ৬৫ রান। আজ নামের পাশে যোগ হত আরেকটি হাফসেঞ্চুরি। ৪৮ রানে আউট হওয়া মুশফিক নিজেও হয়তো আক্ষেপে পুড়ছেন!

আপনার মতামত জানানঃ