ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ইয়াবা পাচারকালে নরসিংদীতে ৪ ব্যবসায়ী গ্রেফতার

ইয়াবা পাচারকালে নরসিংদীতে ৪ ব্যবসায়ী গ্রেফতার

জুন ২৯, ২০২০ - ৫:৫৮ অপরাহ্ণ
নরসিংদী

নরসিংদীতে ইয়াবা পাচারকালে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ইয়াবা পাচারকালে তাদের কাছ থেকে ২৭ হাজার পিস ইয়াবা ও ৭টি মোবাইল উদ্ধার করা হয়।

সোমবার (২৯ জুন) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার ভাগদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

এসময় একটি মাইক্রোবাস, সাতটি মোবাইল ফোন ও একটি সাউন্ড বক্স উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন- সিলেটের বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের জাবেদ আলীর ছেলে আজির উদ্দিন (২৭), তার সহকারী একই থানার মুফতিরগাঁও গ্রামের সানুর আলীর ছেলে মিনার (২১), মাইক্রোবাস চালক সিলেটের মোগলাবাজার থানার মাইজবাগ গ্রামের নূর মিয়ার ছেলে আজাদ মিয়া (৩৪) ও একই থানার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মাইক্রোবাস চালক নোমান আহম্মেদ বকুল (৩২)।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, ভোরে গোপন তথ্যের ভিত্তিতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার ভাগদী এলাকায় মোল্লা স্পিনিং সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় সেখানে একটি মাইক্রোবাসকে থামানো হয়। পরে মাইক্রোবাসে থাকা আজির ও মিনারের শরীর তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস করে ২০ হাজার ইয়াবা ও আজাদ ও নোমানের কাছে এক হাজার করে ২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এছাড়াও সাউন্ড বক্সের ভেতরে লুকানো পাঁচ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। পরে চারজনকে গ্রেফতার করা হয়। জব্দকৃত ইয়াবার দাম ৮১ লাখ টাকা।

তিনি আরও বলেন, গ্রেফতার আসামিরা ইয়াবা পাচারের জন্য সিলেট থেকে হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জের ভৈরব হয়ে নরসিংদী প্রবেশ করছিল। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত জানানঃ