ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ইংল্যান্ড সিরিজেও ডাচ্-বাংলা ব্যাংক

ইংল্যান্ড সিরিজেও ডাচ্-বাংলা ব্যাংক

October 5, 2016 - 10:36 AM

ক্রীড়া প্রতিবেদক : আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর ছিল ডাচ্-বাংলা ব্যাংক। এবার ইংল্যান্ড সিরিজেও টাইটেল স্পন্সর হয়েছে বেসরকারি এই ব্যাংকটি।

বুধবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে সিরিজের টাইটেল স্পন্সরশিপ হিসেবে ডাচ্-বাংলা ব্যাংকের নাম ঘোষণা করে বিসিবি। একই সঙ্গে ওয়ানডে ও টেস্ট সিরিজের ট্রফি উন্মোচন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কে এস তাবরেজ, ব্যবস্থাপনা পরিচালক ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়াম ফরিদুর রেজা সাগর, বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন।

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ইংল্যান্ড। যার প্রথমটি শুরুট হবে ৭ অক্টোবর (শুক্রবার)। বাংলাদেশ ইংল্যান্ড সিরিজের নাম হচ্ছে, ‘রকেট ডাচ্-বাংলা ব্যাংক ক্রিকেট সিরিজ’। মিরপুরে দুপর ২টায় এক সংবাদ সম্মেলনে তা জানিয়েছে বিসিবি।

মূল লড়াইয়ের আগে ফতুল্লায় বিসিবি একদাশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলে ইংল্যান্ড ক্রিকেট দল। ৫০ ওভারের ওই প্রস্তুতি ম্যাচে ৪ উইকেটে জয় পায় ইংলিশরা।

ইমরুলের দারুণ সেঞ্চুরিতে ৩০৯ রানের বড় সংগ্রহের পরও বাটলার মঈনদের দারুণ নৈপুণ্যে প্রস্তুতি ম্যাচে জয় পেয়েছে ইংল্যান্ড দল। আর এই জয়ে প্রথম ওয়ানডের আগে বাংলাদেশের কন্ডিশনের ভালো করার দারুণ অনুপ্রেরণা খুঁজে পেল ইংল্যান্ড ক্রিকেট দল।

আপনার মতামত জানানঃ