ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   আশিক বানায়া’ তনুশ্রী এবার ফিরছেন

আশিক বানায়া’ তনুশ্রী এবার ফিরছেন

নভেম্বর ১০, ২০২০ - ৭:৫২ অপরাহ্ণ

সুখবর হলো দীর্ঘদিন পর অভিনয় জগতে ফিরতে চলছেন ‘আশিক বানায়া আপনে’ ছবির নায়িকা তনুশ্রী দত্ত। সোশাল মিডিয়ায় নিজেই কামব্যাকের ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ে ফেরার জন্য তনুশ্রী ১৫ কেজি ওজন কমিয়েছেন বলেও জানিয়েছেন।

২০১০ সালে মুক্তি পেয়েছিলো তার শেষ সিনেমা ‘অ্যাপার্টমেন্ট’। তারপর আর দেখা নেই তার। মাঝখানে তিনি আলোচনায় এসেছিলেন মিটু আন্দোলনের জেরে।

তনুশ্রী জানান, এই করোনার সময় কবে শুটিং শুরু করবেন তা এখনো ঠিক হয়নি। তবে এরইমধ্যে একটি বিজ্ঞাপনের জন্য শুটিং করেছেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি জানালেন, ওয়েব সিরিজ আর সিনেমায় কাজ করবেন তনুশ্রী। তিনি লেখেন, ‘অনেকেই ভাবছেন আমি আমেরিকায় আইটি কোম্পানিতে চাকরি করছি। এটা ভুল। ওখানকার আইটি কোম্পানি আমায় কাজের অফার দিলেও আমি সেই কাজ করিনি।

আমি মুম্বাইতে আমার অভিনেত্রী সত্তাকে কাজে লাগাতে চাই। দিনের শেষে আমি একজন শিল্পী। মুম্বাইতে আমার পরিচিতি আছে। তাই দেশে ফিরে কাজ শুরু করেছি।’

এ নায়িকা আরও বলেন, ‘এবার আমি ভাল কাজ বেছে অভিনয় করতে চাই। খারাপ অভিজ্ঞতা থেকে যা শিখেছি তা পরবর্তী কালে কাজে লাগাব। কেবল মেধাবী, নামী এবং ভাল মনোভাবের নির্দিষ্ট লোকদের সঙ্গেই শুধু কাজ করব।’

আপনার মতামত জানানঃ