ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   আরো তিন লাশ উদ্ধার করা

আরো তিন লাশ উদ্ধার করা

September 23, 2016 - 2:57 PM

বরিশাল : এমএল ঐশী ডুবির ঘটনায় আরো তিন লাশ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ একজন।

শুক্রবার সকালে সন্ধ্যা নদীর বিভিন্ন পয়েন্ট থেকে অর্পনা, মমতা ও জিদানের লাশ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল আহসান।

তিনি জানান, এ নিয়ে লঞ্চ ডুবির ঘটনায় ২৬টি লাশ উদ্ধার করা হলো। এছাড়া একজন উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়ার পর মারা গেছেন।

এদিকে নিখোঁজের তালিকায় রয়েছে একজন। রাজু নামের ১৯ বছর বয়সী যুবকটি এখনো নিখোঁজ রয়েছে।

বানারীপাড়া উপজেলার মহিষাপোতা গ্রামের আব্দুল হাইয়ের ছোট ছেলে রাজু ও বড় ছেলে মাইনুল ইসলাম রাজিব ওই দিন লঞ্চটিতে ছিল। ইতিমধ্যে মাইনুল ইসলাম রাজিবের (২৪) লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা জানান, আব্দুল হাই তার বড় ছেলের লাশ দাফন করেই ছোট ছেলেকে খুঁজতে তিনিসহ তার স্বজনরা এখন সন্ধ্যা নদীর আশাপাশে ঘুরছেন।

তিনি আরো বলেন, রাজু ছাড়াও আরো বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে।

উল্লেখ্য, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের দাসেরহাট মজিদবাড়ী পয়েন্টে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ঐশী প্লাস নামে একটি নৌযান ডুবে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

এছাড়া ওই দিন বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকির হোসেনকে প্রধান করে ৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

আপনার মতামত জানানঃ