ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   আমিরের বিয়ের অনুষ্ঠান ২০ সেপ্টেম্বর

আমিরের বিয়ের অনুষ্ঠান ২০ সেপ্টেম্বর

September 9, 2016 - 3:52 PM

ক্রীড়া ডেস্ক : স্পট ফিক্সিং মামলায় লন্ডনের আদালতে মোহাম্মদ আমিরের হয়ে লড়াই করেছেন পাকিস্তানি বংশোদ্ভূত ইংল্যান্ডের নাগরিক সাজিদা মালিক। এ সুবাদেই মালিকের সঙ্গে পরিচয় আমিরের। পরিচয় থেকে প্রেম। এরপর বিয়ে।

বিয়ের পর বিপদের বন্ধুর মতো সাজিদা মালিককে বরণ করে নেওয়ার ভালো একটি উপলক্ষ্য খুঁজছিলেন আমির। দুই বছর আগে বিয়ে করলেও জাতীয় দলে বীরের মতো ফেরার পর বিয়ের অনুষ্ঠান নিয়ে এবার মনযোগী হচ্ছেন তিনি। ইংল্যান্ড সফরে বল হাতে আলো ছড়ানোর পর বিয়ের অনুষ্ঠান করতে যাচ্ছেন আমির।

সেপ্টেম্বরের ১৯, ২০ ও ২১ তারিখে লাহোরে তিন দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান হবে। এ প্রসঙ্গে আমির বলেছেন, ‘আমাদের সম্পর্ক পাকা করার এটাই সঠিক সময় বলে মনে হয়েছে আমার। জীবনের কোনো এক সময় সঙ্গীর খুব প্রয়োজন পড়ে। তাই আমি এখনই বিয়ের অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছি। এর জন্য আর অপেক্ষা করার প্রয়োজন বোধ করছি না।’

স্পট ফিক্সিং অপরাধে ৫ বছর নিষিদ্ধ থাকার পর ইংল্যান্ডের বিপক্ষে সেই লর্ডস টেস্টের মধ্য দিয়ে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু হয় আমিরের। স্বাগতিক ইংলিশদের বিপক্ষে চার ম্যাচ সিরিজে পাকিস্তানের ২-২ ব্যবধানের ড্রয়ে ১২ উইকেট নিয়ে দারুণ ভূমিকা রাখেন আমির।

আপনার মতামত জানানঃ