ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ‘আমার সুস্থতার জন্য প্রার্থনা করুন’

‘আমার সুস্থতার জন্য প্রার্থনা করুন’

আগস্ট ২০, ২০২০ - ৩:৪১ অপরাহ্ণ
সঞ্জয় দত্ত

হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের অন্যতম নায়ক সঞ্জয় দত্ত । মঙ্গলবার (১৮ আগস্ট) স্ত্রী মান্যতা, দুই বোন প্রিয়া ও নম্রতা এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে তিনি হাসপাতালে যান। এপিবি আনন্দের খবরে বলা হয়, সঞ্জয় দত্তকে এক নজর দেখতে তার বাড়ির সামনে হাজির হয়েছিলেন ফটোগ্রাফার, ভক্তসহ উৎসাহী মানুষজন। এ সময় ভক্তদের উদ্দেশে সঞ্জয় দত্ত অনুরোধ করেন, আমার জন্য প্রার্থনা করুন।

প্রসঙ্গত, ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন সঞ্জয়। বর্তমানে তার ক্যান্সার স্টেজ থ্রিতে অবস্থান করছে। কয়েকদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত মনে করে শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে তার কোভিড টেস্টে রিপোর্ট নেগেটিভ আসে।

শারীরিক অবস্থা খারাপের দিকে থাকলেও, সুস্থ হয়ে বাড়ি ফিরবেন বলে সকলকে আশ্বাস দেন তিনি। কোভিড নেগেটিভ থাকায় তাকে হাসপাতাল কর্তৃপক্ষ দুদিন পর ছাড়পত্র দেয়। এরপরেই তার ক্যান্সারের রিপোর্ট আসে।

এদিকে এপিবি আনন্দের খবরে সঞ্জয় দত্তের জীবন সম্পর্কে কিছু তথ্য তুলে ধরা হয়। খবরে বলা হয়, সঞ্জয়ের জীবন কখনোই খুব সহজে কাটেনি। অল্প বয়সেই তিনি তার মাকে হারিয়েছিলেন। একটা সময়ে মাদক আসক্ত হয়ে পড়েছিলেন। তারপর এক-৫৬ রাইফেল বাড়িতে রাখার অপরাধে দীর্ঘদিন জেল খাটতে হয়েছে তাকে। জীবনে নানা উত্থান-পতন দেখেছেন তিনি। তার জীবনের ঘটনাবলী এতটাই বৈচিত্র্যপূর্ণ যে তার জীবনের ভিত্তিতে রণবীর কাপুর অভিনীত ছবিও তৈরি হয়েছে।

জীবনে নানা কলঙ্ক থাকলেও তার পিছু ছাড়েনি তার ভক্তরা। সেই ফ্যানদের কাছেই এবার তার সুস্থতার প্রার্থনা করার জন্য অনুরোধ রাখলেন সঞ্জয় দত্ত।

আপনার মতামত জানানঃ