ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   আমার কোনো নেতা নেইঃ কমল পটোকার

আমার কোনো নেতা নেইঃ কমল পটোকার

আগস্ট ২৯, ২০২০ - ৯:০৩ অপরাহ্ণ
কমল পটোকার

ঢালিউডে প্রায় হাজারের মতো সিনেমায় অভিনয় করা অভিনেতা কমল পটোকার বলেছেন, ইন্ডাস্ট্রিতে আমার কোনো নেতা নেই। যে কারণে অনেক বাধা বিপত্তি আসে আমার। তবে শিল্পীর জায়গা থেকে আমি নিয়মিত কাজ করে যাচ্ছি। বর্তমানে এফডিসিতে যা হচ্ছে তা নিজেদের স্বার্থের জন্যই করছেন বলে তিনি মন্তব্য করেছেন।

বর্তমান এফডিসির অস্থিরতার বিষয়ে তিনি বলেন, বর্তমানে যেসব বিষয়ে অস্থিরতা হচ্ছে সেগুলোর অবসান হওয়া উচিৎ চলচ্চিত্রের স্বার্থে। আর এই বিষয়গুলো মেটানোর জন্য আমাদের বড় বড় নেতা আছেন তাদের কাজ। ‘বয়কট’ নিয়ে কিছু বলতে চাই না কারণ আমি এর আগে রার্নিং নির্বাচিত ছিলাম আমাকে দুই বছরের জন্য বাদ দিয়েছিল। তবে এটি বড়দের কারণেই আর টিকে নাই। পরবর্তীতে তারা নিজেরাই ডেকে সদস্য পদ ফিরিয়ে দিয়েছেন। আমি কিন্তু কোনো সাংবাদিক বা কারো কাছে এই বিষয়গুলো নিয়ে কোন কথা বলিনি। কারণ বিষয়গুলো সিনিয়ররা ঠিক করবেন।’

বর্তমানে ‘মাফিয়া’ ওয়েব সিরিজ কাজ করছেন এ অভিনেতা। এটি পরিচালনা করছেন শাহীন সুমন। এছাড়াও কমল অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বীন’ ও বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ সিনেমা। এরইমধ্যে শেষ করেছেন শাপলা মিডিয়া প্রযোজিক ‘কমান্ডে’ ও ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং।

১৯৮০ সালে চলচ্চিত্রে পা রাখেন কমল পটোকার। এখন পর্যন্ত তিনি প্রায় হাজার খানে সিনেমায় অভিনয় করেছেন। চলচ্চিত্রর পাশাপাশি দেখা গেছে বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে।

আপনার মতামত জানানঃ