ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   আমার কোনো ইনসিকিউরিটি নেই

আমার কোনো ইনসিকিউরিটি নেই

October 1, 2016 - 11:05 AM

বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। কলকাতার জনপ্রিয় অনেক চিত্রনায়কদের সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন তিনি। কিন্তু গত এক বছর তার অভিনীত কোনো সিনেমা টলিউডে মুক্তি পায়নি।

দীর্ঘ বিরতি ভেঙে আসছে পূজোয় ‘প্রেম কি বুঝিনি’ ও ‘অভিমান’ শিরোনামের দুটি সিনেমা একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমা মুক্তিকে সামনে রেখে কিছুদিন আগে বাংলাদেশে এসেছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি।

এ সময় শুভশ্রীর কাছে জানতে চাওয়া হয় গত এক বছর আপনার কোনো সিনেমা মুক্তি পায়নি। খবরে কাগজেও আপনাকে নিয়ে তেমন একটা লেখালেখিও হয়নি। এতে আপনার কোনো সমস্যা হয়নি? এমন প্রশ্নের উত্তরে শুভশ্রী বলেন, ‘সত্যিকার অর্থে আমার কোনো ইনসিকিউরিটি নেই। আর একটা জিনিস খুব মনে হয়, জীবনে সব কিছুই খুব ক্ষণস্থায়ী। তা এই খবরে থাকাই হোক কিংবা সাফল্য। তাই যখন যেমন আছি, তার মধ্যেই আনন্দে থাকি। আমার ভালো থাকার সঙ্গে সাফল্য বা খবরের কাগজে ছবি প্রকাশের কোনো সম্পর্ক নেই। ভালো থাকাটা ভেতরের ব্যাপার।’

‘প্রেম কি বুঝিনি’ সিনেমায় ওমের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন শুভশ্রী। সিনেমাটি পরিচালনা করেছেন বাংলাদেশের আবদুল আজিজ ও কলকাতার সুদীপ্ত সরকার। আর ‘অভিমান’ সিনেমায় জিতের সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন শুভশ্রী। সিনেমাটি পরিচালনা করেছেন কলকাতার রাজ চক্রবর্তী।

আপনার মতামত জানানঃ