ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   আবু জাফরের বিরুদ্ধে স্কুলে ওয়াশ ব্লক নির্মানে অনিয়মের অভিযোগ

আবু জাফরের বিরুদ্ধে স্কুলে ওয়াশ ব্লক নির্মানে অনিয়মের অভিযোগ

October 14, 2016 - 3:32 PM

গাংনীর সন্ধানী সংস্থার পরিচালক ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবু জাফরের বিরুদ্ধে স্কুলে ওয়াশ ব্লক নির্মানে অনিয়মের অভিযোগ
আল-আমীন ॥ মেহেরপুরের গাংনীর সন্ধানী সংস্থার পরিচালক ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতির আবু জাফরের বিরুদ্ধে স্কুলে ওয়াশ ব্লক নির্মানে অনিয়মের অভিযোগ উঠেছে। নীয়ম নীতির তোয়াক্কা না করে ক্ষমতার দাপট দেখিয়ে ইচ্ছেমত ওয়াশ ব্লক তৈরি করেছেন।
জানা গেছে,সন্ধানী স্কুল এন্ড কলেজের পত্র নং- স/স/ক/১১৭/২০১৪ ১/০৭/২০১৪ ইং তারিখে সেকায়েপ প্রকল্প পরিচালক বরাবর ওয়াশ ব্লক নির্মানের জন্য (সংশোধিত আবেদন) আবেদন দেয়া হয়। এরপর ওয়াশ ব্লক নির্মানের জন্য ১ লক্ষ ৪৮ হাজার টাকা বরাদ্দ দেয়া হয় সন্ধানী স্কুল এন্ড কলেজের অনুকুলে। বিদ্যালয় প্রাঙ্গনে ওয়াশ ব্লক নির্মানের কথা থাকলেও তা মানা হয়নী।
গাংনী উপজেলা জনস্বাস্থ্য অফিস সূত্র জানায়,ওয়াশ ব্লক নির্মানের জন্য, মাটি কাটা,বালি ভরাট,সোলিং,ছাদ ডালাই দেওয়াল গাথুনী ও পানির ট্যাংকী বসানোর নির্দেশ দেয়া হয়।
সরেজমিন ঘুরে দেখা গেছে বিদ্যালয় চত্তরে কোন ওয়াশ ব্লক নির্মান করা হয়নী। সেকায়েপ কর্মকর্তা জানান,অনিয়মের বিষয় টি খতিয়ে দেখা হবে।
এ বিষয়ে কথা বলার জন্য সন্ধানী সংস্থার পরিচালক ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতির আবু জাফরের ব্যবহৃত মোবাইল ফোনে কল দেয়া হলে তিনি রিসিভ করেননী।
উল্লেখ্য ঃ ১৯৯৯ সালে অন্বেষা বিদ্যানিকেতন পরিচয়ে এ বিদ্যালয় প্রতিষ্ঠিত হলেও ২০০৯ সালে নাম পরিবর্তন করে সন্ধানী স্কুল এন্ড কলেজ নামকরণ করা হয়। ১৮ জুন ১৯৮৯ সালে সন্ধানী সংস্থা আত্মপ্রকাশ করে।
/২০১৪

আপনার মতামত জানানঃ