ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়প্রধান সংবাদ   »   আতিকুলেরও ভোট পেছানোর অনুরোধ

আতিকুলেরও ভোট পেছানোর অনুরোধ

জানুয়ারি ১৬, ২০২০ - ৬:৩৬ অপরাহ্ণ
ঢাকা: সরস্বতীপূজার জন্য আসন্ন ঢাকার সিটি নির্বাচন পেছানোর দাবি করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। নির্বাচন কমিশনকে (ইসি) বিষয়টি বিবেচনার অনুরোধ করেছেনও তিনি।বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে রাজধানী মিরপুর ১২ নম্বরে আলুব্দি ঈদগাহ ময়দানে আয়োজিত নির্বাচনী প্রচার ও সমাবেশে তিনি এ অনুরোধ জানান।
আতিকুল ইসলাম বলেন, ‘বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। আমি চাই না, সরস্বতীপূজার দিন নির্বাচন হোক। পূজার কথা স্মরণ রেখে নির্বাচন পেছানো হোক, এ দাবি করছি। আমাদের খেয়াল রাখতে হবে, ধর্ম পালনে কারোও যেন কোনো বিঘ্ন না হয়। আমি চাই, নির্বাচন কমিশন এ বিষয়টি বিবেচনা করবে।’
ভোটারদের নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানিয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল বলেন, নৌকার গিয়ার একটি, তা হলো উন্নয়নের গিয়ার। নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। সুতরাং নৌকায় ভোট দিলে নগরবাসীর ভাগ্যন্নোয়ন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করে আধুনিক ঢাকা গড়ার সুযোগ দিতে ভোটারদের আহবান জানান।
ঢাকা–১৬ আসনের অন্তর্ভুক্ত উত্তর সিটি করপোরেশনের ৩, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের আলুব্দি ঈদগাহ মাঠ থেকে শুরু করে মিরপুর ১২, সেকশন ১১, পলাশ নগর, সেকশন ১০, পল্লবী, রূপনগর এলাকায় গণসংযোগ-প্রচার চালিয়েছেন আতিকুল।এ সময় তার সঙ্গে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ