ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   আটোয়ারীতে পুকুরে কীটনাশক দিয়ে দুর্বৃত্তদের মাছ নিধন

আটোয়ারীতে পুকুরে কীটনাশক দিয়ে দুর্বৃত্তদের মাছ নিধন

আগস্ট ৩১, ২০২০ - ৯:২২ অপরাহ্ণ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় একটি পুকুরে কীটনাশক দিয়ে মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩১ আগস্ট) দুপুরে আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের পাখরতলা গ্রামে এ ঘটনাটি ঘটে।

পুকুরের মাছগুলো মরে থাকতে দেখে আটোয়ারী থানা পুলিশকে খবর দেয় স্থানীয় নয়ন নামে এক যুবক। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে মাছ নিধনের সত্যতা পায়।

স্থানীয়রা জানান, ওই পুকুরটি আব্দুর রাজ্জাক নামে এক মৎস্যচাষির। ৩০ শতক জমির ওপর একটি পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছিলেন তিনি। দুপুরে কে বা কারা ওই পুকুরের পানিতে কীটনাশক দিয়েছে।

মৎস্যচাষি আব্দুর রাজ্জাক বলেন, আমি বেশ কয়েক বছর থেকে মাছ চাষ করে আসছি। সোমবার হঠাৎ স্থানীয়রা জানান আমার পুকুরে কে বা কারা কীটনাশক দিয়ে মাছ মেরেছে। আমি পুকুর পাড়ে গিয়ে দেখি মাছ মরে ভেসে উঠছে। আনুমানিক ৫ মণেরও বেশি মাছ হবে।।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইজার উদ্দীন জানান, স্থানীয় নয়ন নামে এক ছেলে থানায় এ খবর দেন। বিষয়টি জানালে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। যদি ভুক্তভোগী পরিবার অভিযোগ করে তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত জানানঃ