ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   আটোয়ারী থানায় পুলিশ হেফাজতে রক্তাক্ত যুবক

আটোয়ারী থানায় পুলিশ হেফাজতে রক্তাক্ত যুবক

আগস্ট ৩০, ২০২০ - ৮:০৬ অপরাহ্ণ
পুলিশ হেফাজতে রক্তাক্ত যুবক

পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশের হেফাজতে থাকা সাইদুর রহমান (২৬) নামে এক যুবককে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) দুপুরের ওই ঘটনার বিষয়ে আহত আসমির পরিবারের দাবি, পুলিশ নির্যাতনের পর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেছে। তবে পুলিশ বলছে, টয়লেটের দরজায় মাথা ঢুকিয়ে নিজেকে রক্তাক্ত করেছেন তিনি।

এর আগে শুক্রবার (২৮ আগস্ট) বিকেলে চুরির অভিযোগে আটোয়ারী সদরের ছোটধাপ এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

আহত অবস্থায় ওই যুবককে শনিবার বিকেলেই আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে রাতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয় অটোয়ারী থানা পুলিশ। পরবর্তীতে তার মাথার সমস্যা হয়েছে কি না তা জানতে চিকিৎসকের পরামর্শে সিটিস্ক্যান করার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে সাইদুর রহমানের বোন জেসমিন আক্তার জানান, শুক্রবার বিকেলে পুলিশ আমার ভাইকে তুলে নিয়ে যায়। পরে রাতে তাকে নির্যাতন করে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

নির্যাতনের অভিযোগ অস্বীকার করে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, থানা হেফাজতে তাকে নির্যাতন করা হয়নি। তিনি হাজতের টয়লেটে নিজেই নিজের মাথা ঠুকে আত্মহত্যার চেষ্টা করেন। এসময় আহত অবস্থায় তাৎক্ষণিক তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায় বলেন, আমরা খবর পেয়েই ঘটনাস্থলে যাই। পুলিশ তাকে নির্যাতন করেনি। তিনি নিজেই নিজের মাথায় আঘাত করেছেন।

আপনার মতামত জানানঃ