ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   আজিমপুরে পুলিশি অভিযানের সময় আহত ও আটক ৩ নারীর চিকিৎসা চলছে

আজিমপুরে পুলিশি অভিযানের সময় আহত ও আটক ৩ নারীর চিকিৎসা চলছে

September 15, 2016 - 1:00 PM

নিজস্ব প্রতিবেদক : আজিমপুরে পুলিশি অভিযানের সময় আহত ও আটক ৩ নারীর চিকিৎসা চলছে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) একটি কেবিনে তাদের রাখা হয়েছে।

একজনের নাম-পরিচয় পাওয়া গেছে। অপর ২ জনের নাম পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ (এডিসি) কমিশনার ছানোয়ার হোসেন বলেন, ‘লালবাগ থানায় দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে। এরপরই রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে তার আগে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।’

ঢামেক হাসপাতালে  প্রতিনিধি জানান, তৃতীয় তলায় একটি কেবিনে ৩ জনকেই রাখা হয়েছে। ভর্তি করানোর সময় নাম দেয়া হয় খাদিজা, শারমিন ও শাহেলা। কেবিনের ওখানে পোশাকধারী পুলিশ মোতায়েন রয়েছে ও বিশেষ নজরদারির ব্যবস্থা করা হয়েছে। গণমাধ্যম কর্মী বা কাউকে আশপাশে ভিড়তে দেওয়া হচ্ছে না।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বলেছেন, প্রাথমিকভাবে একজন নারীর বিস্তারিত জানা গেছে। তিনি জেবুন্নাহার শিলা। মিরপুরের রূপনগরে পুলিশের অভিযানে নিহত জাহিদুল ইসলামের স্ত্রী তিনি। বাকিদের বিচ্ছিন্ন নাম পাওয়া গেলেও আঙুলের ছাপ ও ভোটর আইডি কার্ড মিলিয়ে তাদের ব্যাপারে নিশ্চিত হওয়ার চেষ্টা করছেন তদন্ত সংশ্লিষ্টরা। তারা সুস্থ হয়ে উঠলেই এ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর আজিমপুরে ২০৯/৫ পিলখানা রোডের বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখানে এই তিন নারীকে আটক করা হয়।

আপনার মতামত জানানঃ