ক্রাইম পেট্রোল বিডি  »  লাইফস্টাইল   »   আজকের রাশিফল

আজকের রাশিফল

August 27, 2016 - 12:20 PM

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কেউ কেউ প্রতিবেশী দেশ ভ্রমণে যেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ। পেশাগত ক্ষেত্রে কোনো চ্যালেঞ্জ মোকাবেলার প্রয়োজন হতে পারে। সন্তান বিষয়ে চিন্তা বাড়তে পারে। পরিবারে সদস্য সংখ্যা বাড়তে পারে। বিলাসজাত দ্রব্য কেনাকাটা হতে পারে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): পাওনা অর্থ আদায়ে তাগাদা দিন। অার্থিক দিক ভালো যাবে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। সাহসী কোনো পদক্ষেপের জন্য প্রশংসিত হতে পারেন। তবে যে কোনো ঝুঁকি নেওয়ার আগে ঠাণ্ডা মাথায় চিন্তা করুন। ভ্রমণ হতে পারে।

 

মিথুন রাশি (২২ মে-২১ জুন): শরীর ও মন ভালো থাকবে। একসঙ্গে একাধিক কাজের ব্যস্ততা বাড়বে। সব কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ যোগাযোগ নিজে দায়িত্ব নিয়ে করলেই করলেই ভালো করবেন। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আয় অনুসারে ব্যয় করুন। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে না পারলে আর্থিক সংকটে পড়তে হতে পারে। ঋণমুক্ত জীবনযাপনের চিন্তা করুন। সঞ্চয়ী হতে চাইলে মাসের শুরুতে কিছু টাকা আলাদা করে রাখুন। ছোট ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাদের সহযোগিতা ও সমর্থন পাবেন।

 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রয়োজনে তাদের কাছ থেকে বিশেষ কোনো সহযোগিতা প্রত্যাশা করতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। কেউ কেউ উপার্জন বৃদ্ধির জন্য বিকল্প কোনো উপায় খুঁজে পাবেন। আর্থিক দিক ভালো যাবে।

 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কর্মক্ষেত্রে আপনার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করুন। বিশেষ পারদর্শিতার জন্য উর্ধ্বতনের আনুকূল্য পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। হৃদরোগীরা চিকিৎসকের নির্দেশাবলী মেনে চলুন। আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): উচ্চশিক্ষার্থে কারো কারো ক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে। আপনার গুরু কিংবা শিক্ষকের সান্নিধ্য লাভ করতে পারেন। কারো কারো ক্ষেত্রে তীর্থযাত্রা হতে পারে। ধর্মীয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনো বন্ধুর আচরণে মন খারাপ হতে পারে। প্রত্যেকের কিছু সীমাবদ্ধতা আছে, এটা বোঝার চেষ্টা করুন।

 

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): সপ্তাহের শুরুতে কাজের চাপ বাড়তে পারে। স্নায়বিক কোনো সমস্যায় ভুগতে পারেন। রুটিন অনুসরণ করে কাজ করুন। সব কিছু ঠিক হয়ে যাবে। সড়কপথে ট্রাফিক আইন মেনে চলুন। অন্যথায় আইনগত ঝামেলায় পড়তে হতে পারে। কারো কারো ক্ষেত্রে পেশা পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

 

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): শরীর ও মন ভালো থাকবে। কোনো ধরনের সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। প্রবাসসংক্রান্ত বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ রয়েছে। কাজে লেগে থাকুন, অর্থ ও সম্মান দুটোই পাবেন।

 

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কাজের চাপ বাড়বে। শরীর ও মন খুব একটা ভালো নাও যেতে পারে। কর্মক্ষেত্রে বিতর্ক এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রবাসজীবন সুখকর হবে। আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পরীক্ষায় কাঙ্ক্ষিত ফলাফল লাভে সক্ষম হবেন।

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বিশেষ কারো আমন্ত্রণে সাড়া দেওয়ার প্রয়োজন হতে পারে। ইন্টারনেটে আসক্তি জীবনের লক্ষ্য অর্জনের পথে বাধার কারণ হতে পারে। আলস্য বর্জন করে কাজে লেগে পড়ুন। খেয়ালীপনার জন্য কোনো সুযোগ পেয়েও হারাতে হতে পারে। দাম্পত্য সম্পর্ক খুব একটা ভালো নাও যেতে পারে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। মন ভালো থাকবে। বিশেষ কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। কারো কারো ক্ষেত্রে গৃহে ফেরা হতে পারে। যারা উচ্চরক্তচাপ ও হার্টের সমস্যায় ভুগছেন তাদের ক্ষেত্রে বিশেষ সতর্কতার প্রয়োজন হবে। চিকিৎসকের নির্দেশনা মেনে চলুন। শরীর ও মন ভালো যাবে।

আপনার মতামত জানানঃ