ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   আগামী বছর আনুষ্ঠানিক ভাবে বিয়ে করবেন অর্ণব ও সুনিধি

আগামী বছর আনুষ্ঠানিক ভাবে বিয়ে করবেন অর্ণব ও সুনিধি

অক্টোবর ৩০, ২০২০ - ১১:৫৫ পূর্বাহ্ণ

মিথিলার কাজিন গায়ক, সুরকার ও গীতিকার সায়ান চৌধুরী অর্ণব বিয়ে করলেন ওপার বাংলার কণ্ঠশিল্পী সুনিধি নায়েককে। বুধবার সুনিধিদের আসানাসোলের বাড়িতে তাদের আইনি বিয়ে সম্পন্ন হয়।

এই বিয়েতে উপস্থিত ছিলেন অর্ণবের মা এবং সুনিধির বাবা। আরও ছিলেন অর্ণবের বোন মিথিলা, দুলাভাই সৃজিত মুখোপাধ্যায় এবং তাদের মেয়ে আয়রা। অর্ণবের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার বোন-দুলাভাই মিথিলা ও সৃজিত। মিথিলা জানিয়েছেন, পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের নিয়েই আইনি মতে বিয়ে করেছেন অর্ণব-সুনিধি।

শান্তিনিকেতন সূত্রে বাংলাদেশি সংগীতশিল্পী অর্ণবের সঙ্গে পরিচয় হয়েছিল ভারতীয় গায়িকা সুনিধির। দীর্ঘদিন প্রেম করার পর এ বছর আইনি মতে তারা বিয়ে করলেও তাদের আনুষ্ঠানিক বিয়ে এখনো বাকি।

মিথিলা জানিয়েছেন, আগামী বছর আনুষ্ঠানিক ভাবে বিয়ে করবেন অর্ণব ও সুনিধি। কাজেই এখন দুই তারকার আনুষ্ঠানিক বিয়ে দেখার অপেক্ষায় সবাই।

গায়ক অর্ণবের সঙ্গে সুনিধির প্রেমের সম্পর্কের কথা তাদের ভক্তদের অজানা নয়। এই শিল্পী জুটির অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। একসঙ্গে বেশ কয়েকটি গানের প্রজেক্টে কাজ করেছেন তারা। সম্প্রতি একটি রবীন্দ্রসংগীতের মিউজিক ভিডিও প্রকাশ করেছেন অর্ণব-সুনিধি।

আপনার মতামত জানানঃ