ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   অভিযোগপত্র তারেকের রাজনীতি ধ্বংসের ষড়যন্ত্র

অভিযোগপত্র তারেকের রাজনীতি ধ্বংসের ষড়যন্ত্র

September 6, 2016 - 3:25 PM

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়ার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জাতীয়তাবাদী ছাত্রদল বলেছে, এটি তার রাজনীতি ধ্বংসের ষড়যন্ত্র।

মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটির সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান একথা বলেন।

রাজধানীর তেজগাঁও থানায় করা রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এবং বেসরকারি টিভি চ্যানেল ইটিভির প্রাক্তন চেয়ারম্যান আবদুস সালামসহ চারজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক ইমদাদুল হক মঙ্গলবার আদালতে এ অভিযোগপত্র জমা দেন।

অভিযোগপত্রকে ‘উদ্দেশ্যপ্রণোদিত’ অভিহিত করে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ‘জাতীয়তাবাদী আদর্শের ভবিষ্যৎ কান্ডারি হিসেবে তারেক রহমানের রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংসের ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র রুখে দিয়ে দেশপ্রেমিক জণগনের কাছে ষড়যন্ত্রকারীরা অবশ্যই পরাজিত হবেন।’

তারা বলেন, ‘জিয়াউর রহমানের পরিবার আজ অবৈধ ক্ষমতাসীদের ভয়ঙ্কর হিংসা-প্রতিহিংসা ও অপপ্রচারের শিকার। জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক তারেক রহমান আজ দেশবিরোধী অপশক্তির প্রধান টার্গেট।

“তাই আইন আদালত আর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ব্যবহার করে এই সরকার তারেক রহমানকে নাজেহাল করার চেষ্টা করছে”, বলেন ছাত্রদলের শীর্ষ এই দুই নেতা।

বিবৃতিতে তারা অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা এবং চার্জশিট থেকে তার নাম প্রত্যাহার করার দাবি জানান।

আপনার মতামত জানানঃ