ক্রাইম পেট্রোল বিডি  »  আন্তর্জাতিক   »   অভিনেত্রী হায়াতের সঙ্গে দাউদ ইব্রাহিমের প্রেম

অভিনেত্রী হায়াতের সঙ্গে দাউদ ইব্রাহিমের প্রেম

আগস্ট ২৬, ২০২০ - ৭:৩৩ অপরাহ্ণ

পাকিস্তানি অভিনেত্রী মেহউইশ হায়াতের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

ব্যক্তিগত বিষয় জনসম্মুখে ছড়িয়ে পড়ায় মানসিকভাবে বিপর্যস্ত ভারতের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী এবং ১৯৯৩ সালের মুম্বাই হামলার মাস্টারমাইন্ড দাউদ ইব্রাহিম।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের খবর কীভাবে ফাঁস হলো তা অনুসন্ধানে রীতিমত তদন্ত শুরু করে দিয়েছেন দাউদ ইব্রাহিম।

দাউদ ইব্রাহিমের চেয়ে বয়সে ২৭ বছরের ছোট মেহউইশ। দাউদের সবচেয়ে বড় দুর্বলতা এ পাক অভিনেত্রী বলেও ধারণা করা হচ্ছে। মেহউইশ গ্যাংস্টার ডল বা ক্যাট ইন পাকিস্তান নামেও পরিচিত। দাউদের সঙ্গে মেহউেইশের সম্পর্কের বিষয়টি প্রথম জনসম্মুখে আসে ২০১৯ সালে। সে বছর মেহউইশ পাকিস্তানের অন্যতম জাতীয় সম্মাননা তামাঘা-ই-ইমতিয়াজ অর্জন করেন। ৩৭ বছর বয়সীয় মেহউইশ গেলো কয়েক বছর আগেও খুব একটা জানাশোনা কেউ ছিলেন না। কিন্তু তিনি বর্তমানে পাকিস্তানি মিডিয়া এবং গ্ল্যামার ইন্ডাস্ট্রির বহুল পরিচিত এবং জনপ্রিয় মুখ। মেহউইশকে তামাঘা-ই ইমতিয়াজে ভূষিত করার পাকিস্তানের সরকারের সিদ্ধান্ত নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছে। দেশটির একটি ওয়েব পোর্টালের প্রতিবেদনে বলা হয়, তার এত বড় এ সম্মাননা প্রাপ্তিতে বিস্মিত হয়েছে খোদ পাকিস্তানের ফিল্ম ইন্ডাস্ট্রিও।

অনেকের ধারণা তার এ পুরস্কার প্রাপ্তির পেছনে দাউদ ইব্রাহিমের বড় ধরনের প্রভাব রয়েছে। যে প্রভাব তারকা খ্যাতির পাশাপাশি পাকিস্তানে মেহউইশকে ক্ষমতাশালীও করছে।

আপনার মতামত জানানঃ