ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   অভিনীত অধিকাংশ সিনেমা অ্যাকশন ও রোমান্টিক ঘরানার

অভিনীত অধিকাংশ সিনেমা অ্যাকশন ও রোমান্টিক ঘরানার

December 9, 2016 - 9:42 AM

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেতা দেব। অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত অধিকাংশ সিনেমা অ্যাকশন ও রোমান্টিক ঘরানার। এবার পর্দায় তাকে দেখা যাবে বক্সার চরিত্রে। এজন্য রীতিমতো আদাজল খেয়ে প্রস্তুতি নিচ্ছেন তিনি।

রাজ চক্রবর্তী নির্মাণ করছেন ‘চ্যাম্প’শিরোনামের  সিনেমা। এতেই বক্সার চরিত্রে দেখা যাবে দেবকে। দেবের বিপরীতে অভিনয় করছেন রুক্মিনি মৈত্র।

সম্প্রতি সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আর বক্সার চরিত্রে নিজেকে আরো পারফেক্ট করতে পরিশ্রম করে যাচ্ছেন এই অভিনেতা। এ প্রসঙ্গে দেব বলেন, “প্রায় তিন মাস ধরে বক্সিংয়ের ট্রেনিং নিচ্ছি। বেশ কড়া ট্রেনিং। খানিকটা সময় অন্যমনস্ক হলেই চোয়াল ভেঙে যেতে পারে। ইতোমধ্যে পেটে বেশ কিছু ঘুষিও খেয়েছি। তবে মারতে অসুবিধে হচ্ছে না। পাঞ্চ বা হুক কীভাবে মারতে হয় আগেই জানতাম। ‘জুলফিকার’ সিনেমায় আমি তো বক্সিং করেছি, রক্তাক্তও হয়েছি। এখন বিষয়টি একটু পারফেক্ট করে নিচ্ছি। আর এজন্য ট্রেনিং নিচ্ছি।”

তিনি আরো বলেন, ‘আসলে বক্সিং ছন্দের ব্যাপার। সেটা আয়ত্তে আনার জন্য স্কিপিংও করতে হচ্ছে। এই সিনেমার জন্য যা যা প্রয়োজন তার সবই করতে আমি প্রস্তুত। কারণ আমি চাচ্ছি, এই সিনেমায় এমন কিছু করতে যা এর আগে ভারতীয় সিনেমায় পাওয়া যায়নি।’

এ সিনোমায় দেব শুধু কেন্দ্রিয় চরিত্রে অভিনয়ই করছেন না, প্রযোজনাও করছেন। এটি দেবের প্রযোজনা প্রতিষ্ঠান ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রোডাকশন’র দ্বিতীয় সিনেমা।

এর আগে মতি নন্দীর লেখা ‘শিবার ফিরে আসা’শিরোনামের সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন সৃজিত মুখার্জি। এ সিনেমায় বক্সার শিবার চরিত্রে দেবের অভিনয় করার কথা ছিল। কিন্তু গল্পের স্বত্ত্ব না পাওয়ায় শেষ পর্যন্ত সিনেমাটি আর নির্মিত হয়নি।

আপনার মতামত জানানঃ