ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   অবৈধ কাজী অফিস উচ্ছেদ

অবৈধ কাজী অফিস উচ্ছেদ

October 21, 2016 - 6:46 AM

টঙ্গী প্রতিনিধি
অবৈধ কাজী অফিস স্থাপন করে বাল্যবিবাহসহ বিভিন্ন অপকর্ম করার অপরাধে গাজীপুর সিটির টঙ্গী অ লের ৫০নং ওয়ার্ডের অবৈধ কাজী অফিস উচ্ছেদ করেছে পুলিশ।
জানা যায়, গাজীপুর সিটির ৪৮নং ওয়ার্ডের নিয়োগপ্রাপ্ত নিকা রেজিষ্ট্রার মোঃ নাসির উদ্দিন তার আওতাধীন এলাকার বাইরে ৫০নং ওয়ার্ডে অবৈধ কাজী অফিস স্থাপন করে দীর্ঘদিন যাবত বাল্যবিবাহসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। এ বিষয়ে ৫০নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্ট্রার মঈন উদ্দিন গাজীপুর জেলা পুলিশ সুপারের নিকট অভিযোগ দায়ের করলে পুলিশ ৫০নং ওয়ার্ডের অবৈধ কাজী অফিসটি উচ্ছেদ করে।
উল্লেখ্য, ২৮ আগস্ট ২০১৬ইং তারিখে স্মারক নং-বিচার-৭/২, এন-২৪/২০১৩ (অংশ)-৪২৯ মূলে মঈন উদ্দিন ৫০নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্ট্রার হিসেবে লাইসেন্সপ্রাপ্ত হন। কিন্তু ৪৮নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্ট্রার জোরপূর্বক তার এলাকা বহির্ভূত ৫০নং ওয়ার্ডে অবৈধ কাজী অফিস স্থাপন করে বিভিন্ন অপকর্ম করে আসছিল। বৈধ লাইসেন্সপ্রাপ্ত নিকাহ রেজিষ্ট্রার মঈন উদ্দিন বিভিন্ন সময় ৫০নং ওয়ার্ডে কাজী অফিস স্থাপন করতে চাইলেও ৪৮নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্ট্রার তাকে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে কাজী অফিস স্থাপন করতে বাধার সৃষ্টি করে আসছিলেন বলে জানান লাইসেন্সপ্রাপ্ত নিকাহ রেজিষ্ট্রার মঈন উদ্দিন।

আপনার মতামত জানানঃ