ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলাপ্রধান সংবাদ   »   অবশেষে বাংলাদেশ একাদশে সুযোগ পেলেন নাসির

অবশেষে বাংলাদেশ একাদশে সুযোগ পেলেন নাসির

October 9, 2016 - 10:33 AM

 ক্রীড়া প্রতিবেদক : অবশেষে বাংলাদেশ একাদশে সুযোগ পেলেন নাসির হোসেন।  মিরপুরে আজ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে খেলছেন এই অলরাউন্ডার।  স্কোয়াডে থেকেও বারবার একাদশে উপেক্ষিত থেকে যাচ্ছিলেন নাসির। দ্বাদশ খেলোয়াড় হিসেবে ফিল্ডিং করা আর পানি টানাই তার প্রধান কাজ হয়ে গিয়েছিল!

আফগানিস্তানের বিপক্ষে তিন ওয়ানডের স্কোয়াডেই ছিলেন এই অলরাউন্ডার। কিন্তু একাদশে সুযোগ মেলেনি একটি ম্যাচেও।

ইংল্যান্ড সিরিজের প্রথম ম্যাচেও একাদশে জায়গা হয়নি তার। ওই ম্যাচে জয়ের জন্য ৫২ বলে ৩৯ রানের প্রয়োজনে মাত্র ১৭ রানে শেষ ৬ উইকেট হারিয়ে ম্যাচ হারের পর একাদশে নাসিরকে অন্তর্ভুক্ত করার দাবিটা আরো জোড়াল হয়।

সকাল থেকেই গুঞ্জন চলছিল, আজ দ্বিতীয় ম্যাচে একাদশে সুযোগ পেতে যাচ্ছেন নাসির। দুপুরে সেটিই সত্যি হলো। টসের পর বাংলাদেশ অধিনায়ক মাশরাফি জানালেন, নাসির আজ খেলছেন।

আগের ম্যাচে ব্যর্থ স্পিনার মোশাররফ হোসেন রুবেলের জায়গায় দলে এসেছেন নাসির। এবার দলে তার প্রয়োজনীয়তাটা প্রমাণ করার পালা!

সব ফরম্যাট মিলিয়ে ১০ ম্যাচ পর জাতীয় দলে ফিরলেন নাসির। সবশেষ খেলেছিলেন মার্চে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডসের বিপক্ষে। বিশ্বকাপে আরো ৬টি ম্যাচ খেলে।

এরপর আফগানিস্তানের বিপক্ষে খেলে ৩টি ওয়ানডে ম্যাচ। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে উপেক্ষিত থাকার পর দ্বিতীয় ম্যাচে তাকে সুযোগ দেওয়া হলো।

আপনার মতামত জানানঃ