ক্রাইম পেট্রোল বিডি  »  আন্তর্জাতিক   »   অন্যদের ছেলে হয় [ভিডিও]

অন্যদের ছেলে হয় [ভিডিও]

September 6, 2016 - 11:16 AM

আন্তর্জাতিক ডেস্ক : ‘অন্যদের ছেলে হয়, আমার কেন হয় না!’ এই ক্ষোভের বশবর্তী হয়ে স্বামীর বোনের এক নবজাতককে ছাদ থেকে ছুড়ে ফেলে দিলেন এক নারী।

ভারতের কর্ণাটক রাজ্যের কানপুরের কল্যাণপুর এলাকায় সোমবার সকালে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিজের ছেলেসন্তান না হওয়ার ক্ষোভে সরিতা দেবী সরলা ১৮ দিনের শিশুটিকে ছাদ থেকে নিচে ফেলে দিলেন। সিসি ক্যামেরায় এ ঘটনা ধরা পড়েছে।

তিরওয়া কানাউজের বাসিন্দা অলকা ও তার স্বামী সরবেশ কুমার ইন্দিরা নগরে শ্যাম মেটার্নিটি অ্যান্ড চিলড্রেন’স হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান তাদের ১৮ দিন বয়সি সন্তানকে। জরুরি কাজ থাকায় অলকা ও সরবেশ তিরওয়া গ্রামের বাড়িতে যান। সন্তানের দেখাশোনার দায়িত্ব দিয়ে যান সরলার ওপর। এই সুযোগে ক্ষোভ মেটাতে উদ্যত হন তিনি।

ছোট্ট ছেলেটিকে হাসপাতালের বেড থেকে উঠিয়ে নিয়ে ৩০ ফুট উঁচু ছাদ থেকে ছুড়ে দেন নিচে। পরে তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে খবর দেন, শিশুটিকে বেডে পাওয়া যাচ্ছে না। খোঁজাখুঁজি শুরু হয়। পুলিশকে খবর দেয় কর্তৃপক্ষ।

পুলিশ এসে তল্লাশি শুরু করে এবং একপর্যায়ে তারা শিশুটির কান্নার শব্দ শুনে তাকে শনাক্ত করে। পরে ওয়ার্ড বয় গিয়ে শিশুটিকে উদ্ধার করে।

কীভাবে শিশুটি ওখানে গেল? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে সিসিটিভি ফুটেজে বেরিয়ে আসে রোমহর্ষক তথ্য। যাকে ছেলেটির দেখাশোনার দায়িত্ব দিয়ে গিয়েছিল তার বাবা-মা, সেই নারীই শিশুটিকে ছুড়ে ফেলে দেয় নিচে।

জিজ্ঞাসাবাদে সরলা পুলিশকে জানিয়েছে, তার কেন ছেলে হয় না? তিন তিনটে মেয়ে তার। এ জন্য তাকে কথা শুনতে হয়। এ ক্ষোভ থেকেই তিনি এ কাজ করেছেন।

https://youtu.be/GkM22wyFF0I

আপনার মতামত জানানঃ