ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   অঝোরে কাঁদলেন নেইমার

অঝোরে কাঁদলেন নেইমার

আগস্ট ২৪, ২০২০ - ১০:৩৯ পূর্বাহ্ণ
নেইমার

নেইমারদের সামনে ছিলে ইতিহাস গড়ার হাতছানি। কিন্তু বায়ার্নের কাছে স্বপ্ন ভেঙেছে থমাস টাচেল শিষ্যদের। প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের কাছে গিয়েও হারতে হয়েছে তাদের। ফাইনালের রাতটা কোনোভাবেই নেইমারের ছিল না। চ্যাম্পিয়ন্স লিগের মতো টুর্নামেন্টের শিরোপা জিততে খেলার সঙ্গে ভাগ্যেরও সহায়তা লাগে।

সেই সহায়তাটুকুও শেষ পর্যন্ত পেলেন না নেইমার অ্যান্ড কোং। দুর্দান্ত দাপট দেখিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা তৃতীয়বারের মত জিতে নিলো বায়ার্ন মিউনিখ।

ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে না পারা এবং বেশকয়েকটি সুযোগ ঠিকমতো কাজে লাগাতে না পারার দুঃখ-বেদনায় পুড়েছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার ডি সিলভা জুনিয়র।

এক কথায় চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছেন বিশ্বের অন্যতম দামি ফুটবলার নেইমার। সেই ব্যর্থতা তার হৃদয়-মন ছুঁয়ে গেছে। ম্যাচ শেষে এগুলো কাঁটার মত বিঁধছিল তার হৃদয়ে। আর তাই ফাইনালের পর অঝোর ধারায় কাঁদলেন নেইমার। দুঃখ-ভারাক্রান্ত হয়ে মুষড়ে পড়েন পিএসজির এই তারকা। ম্যাচ শেষে বায়ার্ন মিউনিখের কোচ হ্যান্সি ফ্লিক পর্যন্ত এসে নেইমারকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিতে দেখা গেছে।

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে নেইমারের পিএসজিতে যোগ দেয়ার অন্যতম বড় কারণ ছিল, এককভাবে একটি চ্যাম্পিয়ন্স লিগ জয় করা। সেই থেকে টানা তিনবার তিনি ব্যর্থ হন। চতুর্থবার এসে দলকে তুলে আনতে সক্ষম হন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। এবারের ফাইনাল ছিলো তার সামনে সুবর্ণ সুযোগ। কিন্তু তাতেও যেন গুঁড়েবালি। শেষ পর্যন্ত সেই সুযোগটা কাজে লাগাতে ব্যর্থ হলেন।

ম্যাচের শেষ বাঁশি বাজার পর যখন ডাগআউটে গিয়ে বেঞ্চে বসলেন নেইমার, তখনও যেন চোখের পানি আটকাতে পারছিলেন না এই ব্রাজিলিয়ান তারকা। অঝোর ধারায় তার চোখ দিয়ে পানি বের হয়ে আসছিল। পুরস্কার বিতরণের সময়ও দেখা গেছে দুঃখ-ভারাক্রান্ত নেইমারকে। ওই সময়ও চোখের পানি লুকাতে দেখা গেছে তাকে। পিএসজি কোচ থমাস টাচেল এবং ক্লাব মালিক নাসের আল খেলাইফিকে দেখা গেছে নেইমারকে সান্ত্বনা দিতে।

আপনার মতামত জানানঃ